ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

বিমানের ফ্লাইট বন্ধ, যাত্রীদের অফিসে যোগাযোগের অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, মে ১৩, ২০২৩
বিমানের ফ্লাইট বন্ধ, যাত্রীদের অফিসে যোগাযোগের অনুরোধ

ঢাকা: আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুযায়ী বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় ‘মোখা’ চট্টগ্রাম ও কক্সবাজার উপকূলীয় এলাকা অতিক্রম করবে। এজন্য বিমানের চট্টগ্রাম ও কক্সবাজারের সব ফ্লাইট বন্ধ ঘোষণা করা হয়েছে।

সেইসঙ্গে বাতিল করা ফ্লাইটের যাত্রীদের সময় পুনঃনির্ধারণে নিকটতম বিমান অফিসে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

শনিবার (১৩ মে) এক বিমানের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বিমান জানায়, আবহাওয়াজনিত কারণে যাত্রীগণের নিরাপত্তার দিক বিবেচনা করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) নির্দেশক্রমে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ১৩ই মে ভোর ৬টা থেকে ১৪ই মে ২০২৩ এর মধ্যরাত পর্যন্ত চট্টগ্রাম বিমানবন্দরের এবং ১৩ই মে সকাল ০৭টা থেকে ১৪ই মে সন্ধ্যা ০৭টা ৩০ পর্যন্ত কক্সবাজার বিমানবন্দরের সব ফ্লাইট বাতিল ঘোষণা করেছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যাত্রীদেরকে তাদের পরবর্তী যাত্রার সময় নির্ধারণ করার জন্য নিকটতম বিমান অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো হচ্ছে। ১৩ ও ১৪ই মে চট্টগ্রাম ও কক্সবাজার থেকে বিদেশগামী যাত্রীদের অতিসত্বর চট্টগ্রাম ও কক্সবাজার বিমান অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

এছাড়া, ১৩ ও ১৪ই মে ২০২৩ চট্টগ্রাম ও কক্সবাজার থেকে বিদেশগামী যাত্রীদের যদি ঢাকা থেকে তাদের নির্ধারিত ফ্লাইটে গমন করতে চান, তাদেরকে সরাসরি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রা সময়ের কমপক্ষে পাঁচ ঘণ্টা আগে রিপোর্ট করার জন্য অনুরোধ জানিয়েছে বিমান।

সেইসঙ্গে, প্রাকৃতিক এই দুর্যোগের কারণে সম্মানিত যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য দুঃখও প্রকাশ করেছে বিমান।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, মে ১৩, ২০২৩
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।