ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স অ্যাওয়ার্ড জিতল ইউএস-বাংলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স অ্যাওয়ার্ড জিতল ইউএস-বাংলা

ঢাকা: ইন-ফ্লাইট সার্ভিস, অভ্যন্তরীণ রুটে যাত্রী সংখ্যা, অন-টাইম ডিপারচার, ফ্লাইট সংখ্যা ও দেশের আকাশ পথে যোগাযোগ বৃদ্ধিসহ বাংলাদেশের আকাশ পরিবহন খাতে স্থিতিশীলতা বজায় রাখার জন্য `বেস্ট ডমেস্টিক এয়ারলাইন অব দ্য ইয়ার-২০২২' অর্জন করেছে দেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।  

বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে ইন্টারকন্টিনেন্টাল হোটেল আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

অ্যাওয়ার্ড প্রদান করেছে ট্রাভেল বিষয়ক পাক্ষিক ‘দ্য বাংলাদেশ মনিটর’।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম প্রতিষ্ঠানটির পক্ষে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর কাছ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের  চেয়ারম্যান এয়ারভাইস মার্শাল মো. মফিদুর রহমান, সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়েত-উল-ইসলাম ও বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম উপস্থিত ছিলেন।

এছাড়া মোস্ট কাস্টমার ফ্রেন্ডলি এয়ারলাইন ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড, বেস্ট রিজিওনাল এয়ারলাইন ও বেস্ট অনটাইম ফ্লাইট ডিপারচার ক্যাটাগরিতে সিলভার অ্যাওয়ার্ড পেয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন মনে করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রতি সকল ধরনের স্বীকৃতিই যাত্রীদের আস্থার প্রতিদান আর যাত্রীরাই ইউএস-বাংলার একেকজন ব্র্যান্ড অ্যাম্বাসেডর।  

ইউএস-বাংলা এয়ারলাইন্স ২০১৬ সালে বাংলাদেশ মনিটর কর্তৃক ‘বেস্ট ডমেস্টিক এয়ারলাইন’, প্যাসিফিক এশিয়া ট্রাভেল এসোসিয়েশন (পিএটিএ), বাংলাদেশ চ্যাপ্টার ‘এয়ারলাইন অব দ্যা ইয়ার-২০১৬’ ভূষিত হয়েছিল।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এমকে/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।