ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

এভিয়াট্যুর

সোমবার থেকে চেন্নাই রুটে বিমানের টিকিট বিক্রি শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
সোমবার থেকে চেন্নাই রুটে বিমানের টিকিট বিক্রি শুরু

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স শুক্রবার (২০ নভেম্বর) থেকে ঢাকা-চেন্নাই-ঢাকা রুটের টিকিট বিক্রি শুরু করতে যাচ্ছে। এ দিন সকাল ১১টায় বিমানের সব ডিস্ট্রিবিউশন চ্যানেলে একযোগে বিক্রির জন্য টিকিট উন্মুক্ত করা হবে।

রোববার (১৯ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিমান।

যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপস, বিমানের যে কোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এ রুটের টিকিট কাটতে পারবেন।

ঢাকা-চেন্নাই রুটে সব ধরনের ট্যাক্সসহ ইকোনমি ক্লাসে একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি সর্বমোট ১৫ হাজার ৫২০ টাকা থেকে শুরু হবে এবং রিটার্ন টিকিটের ভাড়া শুরু হবে ২৬ হাজার ৬৩৫ টাকা থেকে। ট্যাক্সসহ বিজনেস ক্লাসে ঢাকা-চেন্নাই রুটে একমুখী সর্বনিম্ন ভাড়া শুরু হবে ৩৭ হাজার ৬২৪ টাকা থেকে এবং রিটার্ন টিকিটের ভাড়া শুরু হবে ৬১ হাজার ৯৯৫ টাকা থেকে। সময় ও চাহিদা বিবেচনায় ভাড়ার পরিমাণ কম-বেশি হতে পারে।

ঢাকা থেকে ফ্লাইট বিজি৩৬৩ সপ্তাহে প্রতি শনি, সোম ও বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটে চেন্নাইয়ের উদ্দেশে যাত্রা করে চেন্নাই পৌঁছাবে স্থানীয় সময় দুপুর ৩টা ২০ মিনিটে এবং চেন্নাই থেকে ফ্লাইট বিজি৩৬৪ স্থানীয় সময় বিকেল ৪টা ১৫ মিনিটে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে।

উল্লেখ্য, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস থেকে বিমানের চেন্নাই ফ্লাইট চালু হচ্ছে। বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজের মাধ্যমে চেন্নাই ফ্লাইট পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এমকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।