ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

সঙ্গীসহ কক্সবাজার যাচ্ছেন ফারুকী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৪
সঙ্গীসহ কক্সবাজার যাচ্ছেন ফারুকী

বাংলানিউজের নতুন আয়োজন ‘ট্রাভেলার্স নোটবুক’র সপ্তাহ সেরা ভ্রমণকাহিনী নির্বাচিত হয়েছে ‘অপার সৌন্দর্যের সাজেক ভ্যালি’। বিপুল সংখ্যক লেখা থেকে নির্বাচিত ও প্রকাশিত লেখার মধ্যে থেকে পাঠক ভোটে জয়ী হয়েছেন চট্টগ্রামের আবদুল হাই ফারুকী।

আর এ কারণে বাংলানিউজেরপক্ষ থেকে তার জন্য থাকছে সঙ্গীসহ কক্সবাজার ঘুরে আসার সুযোগ।
 
সবসময় বৈচিত্র্যসন্ধানী দেশের শীর্ষ অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ নতুন নতুন বিষয়-ভাবনা, উপস্থাপন‍ার আলাদা ঢঙে পাঠকদের দিচ্ছে নতুনত্বের স্বাদ। নতুন বছর ২০১৪ সালেও বাংলানিউজের প্রত্যয় ছিলো নতুন কিছু উপহার দেওয়ার, ভাগাভাগি করা পাঠকদের বিচিত্র অনুভূতি-অভিজ্ঞতা। এরই ধারাবাহিকতায় সরাসরি পাঠকদের অংশগ্রহণে শুরু হয় ভ্রমণপিপাসুদের জন্য নতুন বিভাগ ‘ট্রাভেলার্স নোটবুক’। শুধ‍ু তাই নয়, প্রত্যয় ব্যক্ত করা হয় প্রতিমাসের সেরা লেখককে পুরস্কার দেওয়ারও। আর বিশেষ আয়োজন হিসেবে ছিল প্রথম সপ্তাহের সেরা লেখা নির্বাচন।

নতুন এ আয়োজনে দেশের বিভিন্ন প্রান্তের ভ্রমণ অনুরাগীদের সাড়া মিলেছে। তারা পাঠিয়েছেন ভ্রমণ অভিজ্ঞাতার লেখা, ছবি। সেখান থেকে পাঠকদের ভোটে সেরা নির্বাচিত হয়েছে ‘অপার সৌন্দর্যের সাজেক ভ্যালি’ লেখাটি। এ লেখার জন্য পুরস্কার হিসেবে বাংলানিউজের পক্ষ থেকে লেখক আবদুল হাই ফারুকী পাচ্ছেন সঙ্গীসহ তার পছন্দের স্থানে ভ্রমণের সুযোগ।

পাঠক ভোটে নির্বাচিত হয়ে উচ্ছ্বসিত ফারুকী ইচ্ছেপোষণ করেছেন তার পছন্দের মানুষের সঙ্গে বিশ্বদরবারে সৌন্দর্যের ডালি সাজিয়ে বসে থাকা কক্সবাজার যেতে। বাংলাদেশের প্রায় সব দর্শনীয় স্থানেই ঘুরেছেন এই ভ্রমণানুরাগী। সমুদ্রের বিশালতা তাকে কাছে টানে বারবার। তাই নির্বাচিত হওয়ার পর তিনি বাংলাদেশের কোথায় ভ্রমণের জন্য যেতে চান জানতে চাইলে তিনি আবারও কক্সবাজার যাওয়ার ইচ্ছেপোষণ করেন। পেশায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার হলেও তিনি একটু সময় পেলেই ঘুরতে ভালোবসেন পছন্দের মানুষ, বন্ধুদের সঙ্গে।

*** অপার সৌন্দর্যের সাজেক ভ্যালি

তাই ভ্রমণপাগল এই মানুষটির সাগরের বিশালতায় একান্ত সময় কাটানোর সব আয়োজন থাকবে বাংলানিউজের পক্ষ থেকে।

প্রিয় পাঠক, ভ্রমণ যাদের নেশা, বেড়ানোর সুযোগ এলে যারা উড়িয়ে দেন সব বাধা, কাজের অংশ হিসেবে যারা ভ্রমণ করেন কিংবা যাদের কালেভদ্রে সুযোগ হয় ভ্রমণের তারা সবাই হতে পারেন ট্রাভেলার্স নোটবুক’র লেখক। আপনার ভ্রমণের অভিজ্ঞতা শেয়ার করতে পারেন বাংলানিউজের পাঠকদের সঙ্গে। আর মাস শেষে ‘ট্রাভেলার্স নোটবুক’র সেরা লেখকের জন্য তো থাকছেই বিশেষ আকর্ষণ… (৩১ জানুয়ারি পর্যন্ত আপনার পাঠানো লেখা থেকেও হতে পারে মাসের সেরা লেখা। সুতরাং দেরি না করে এখনই পাঠান আপনার ভ্রমণকাহিনী।
 
আর একটা কথা লেখার সঙ্গে ছবি পাঠাতে ভুলবেন না।
 
লেখার সঙ্গে অবশ্যই আপনার পেশাসহ পূর্ণ নাম ঠিকানাও আমাদের লিখে পাঠান।    
 
থাকুন বাংলানিউজের সঙ্গে, থাকুন ট্রাভেলার্স নোটবুকের সঙ্গে, সঙ্গী হোন আমাদের।
আপনার ভ্রমণ আনন্দ বিশ্বজুড়ে বাঙালির কাছে ছড়িয়ে দিতে আমাদের ই-মেইল করুন-bntrav[email protected] এই ঠিকানায়।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa