ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

নিউইয়র্ক কসমসের সঙ্গে এমিরেটসের স্পন্সরশিপ চুক্তির মেয়াদ বৃদ্ধি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৪
নিউইয়র্ক কসমসের সঙ্গে এমিরেটসের স্পন্সরশিপ চুক্তির মেয়াদ বৃদ্ধি বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকাঃ নিউইয়র্ক কসমস ফুটবল ক্লাবকে আরো দু’বছরের জন্য পৃষ্ঠপোষকতা করবে এমিরেটস এয়ারলাইন্স।

সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।



সংবাদ সম্মেলনে নিউইয়র্ক কসমসের অনারারি প্রেসিডেন্ট ফুটবল সুপারস্টার পেলে, চেয়ারম্যান সিমাস ও ব্রায়েন, এমিরেটসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কমার্শিয়াল অপারেশন্স শেখ মাজিদ আল মুয়ালা উপস্থিত ছিলেন।

২০১৩ সালের জুন মাসে নিউইয়র্ক কসমস ক্লাবের শার্ট স্পন্সর হয় এমিরেটস। গত বছর এমিরেটসের স্পন্সর করা সব দলের মধ্যে অন্যতম সফল ছিল নিউইয়র্ক কসমস। দলটি এ সময় যুক্তরাষ্ট্রের ফল চ্যাম্পিয়নশিপ ও সকার বাউল বিজয়ের গৌরব অর্জন করে।

সংবাদ সম্মেলনের পর পেলে এমিরেটসের প্রধান কার্যালয় পরিদর্শন করেন এবং উপস্থিত সবার সঙ্গে তার গৌরবময় ফুটবল ক্যারিয়ারের বিভিন্ন গুরুত্বপূর্ণ মুহূর্ত নিয়ে কথা বলেন। এর মধ্যে ছিল মাত্র ১৭ বছর বয়সে ১৯৫৮ সালে ব্রাজিল দলের সদস্য হিসেবে ফুটবল বিশ্বকাপ জয় এবং ১৯৭৩ সালে প্রথম দুবাই সফরের ঘটনা।

নিউইয়র্ক কসমস দল বর্তমানে এক প্রশিক্ষণ সফরে দুবাই অবস্থান করছে। দলের সদস্যরা বুর্জ খলিফা, পাম জুমেইরাহসহ দুবাই’র বিভিন্ন পর্যটন আকর্ষণ ঘুরে দেখেন। তারা ডেজার্ট অ্যাডভেঞ্চারও উপভোগ করেন।
 
বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa