ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

পহেলা বৈশাখে ওয়েস্টিন ও র‌্যাডিসন বিশেষ আয়োজন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪
পহেলা বৈশাখে ওয়েস্টিন ও র‌্যাডিসন বিশেষ আয়োজন

ঢাকা: বাংলা নতুন বছরকে বরণ করতে ঢাকা ওয়েস্টিন ও র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল দু’দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে।

সংশ্লিষ্ট হোটেল সূত্রে জানা গেছে, ওয়েস্টিন সংলগ্ন সাউথ পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।



এছাড়া ওয়েস্টিন হোটেল সিজনাল টেস্টে রয়েছে বাঙালি খাবারের মিশেল দিয়ে তৈরি রন্ধন শিল্পের উৎসব। ইলিশ মাছের সঙ্গে থাকছে সব ধরনের মাছ ও ভর্তার আয়োজন। থাকছে চটপটি, ফুসকা ও মিষ্টির সম্ভার। স্পøাসে বয়ে যাওয়া ঝর্নার পাশে যেকেউ উপভোগ করতে পারেন বৈশাখী হকার্স আয়োজন। বিস্তারিত জানতে যোগাযোগ করুন ৯৮৯১৯৮৮।  

স্বাগত জানাতে প্রস্তুত র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল। বাঙালির প্রাণের এই উৎসবে হোটেলের ওয়াটার গার্ডেন ব্রেসারি রেস্টুরেন্টটি আয়োজন করেছে বিশেষ বাঙালি খাবারের।
 
রেস্টুরেন্টিটিতে পহেলা বৈশাখের দিনে থাকছে বুফে লাঞ্চ ও ডিনারের ব্যবস্থা। বাঙালি খাবারের বিশাল আয়োজনের মধ্যে থাকছে, ঐতিহ্যবাহী ইলিশ ভাজা, চিতল মাছের কোফতা, চিংড়ি, শুটকি ভর্তা সহ আরো নানা রকমের ভর্তা, টমেটো ও পুদিনার কাসুন্দি, বেগুন ভাজা, কাটারিভোগ চালের সাদা ভাত।
 
মিষ্টি মুখ করতে আছে গুড়ের ক্ষীর, ছানা বরফি, রসমালাই সহ আরো মজাদার সব বাঙালি খাবার, যা খাদ্যরসিকদের রসনা তৃপ্তি মেটাতে সক্ষম হবে।
 
নববর্ষের দিনটিকে আরও স্মরণীয় করে রাখতে আগত অতিথিদের জন্য থাকছে লাইভ গানের পরিবেশনা, বুফে লাঞ্চ ও ডিনারের সময়।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।