ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

মালয়েশিয়া এয়ারের ফ্লাইট বাতিলে যাত্রী ভোগান্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জুন ৯, ২০১৪
মালয়েশিয়া এয়ারের ফ্লাইট বাতিলে যাত্রী ভোগান্তি

ঢাকা: মালয়েশিয়া এয়ারলাইন্সের ফ্লাইট বাতিল হয়েছে। আগাম নোটিশ না দিয়ে ফ্লাইট বাতিল করায় যাত্রীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চরম দুর্ভোগে পড়েন।



বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, নির্ধারিত ফ্লাইট থাকার পরেও মালয়েশিয়া এয়ারলাইন্সের বেলা ১১টা ৩০ মিনিটের ফ্লাইট ঢাকায় আসেনি।

এ কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীরা দুর্ভোগে পড়েন। ফ্লাইট না আসায় ১২টা ৪০ মিনিটে ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশে ফিরতি ফ্লাইটও ছেড়ে যেতে পারেনি।

গত ২ মে কোনো ধরনের নোটিশ ছাড়াই মালয়েশিয়া এয়ারলাইন্স কর্তৃপক্ষ ঢাকা থেকে তাদের ফ্লাইট বাতিল করে। এ অবস্থায় যাত্রীদের ফ্লাইট সম্পর্কে বিস্তারিত তথ্য না দিয়ে ঘণ্টার পর ঘণ্টা বসিয়ে রাখে। এক পর্যায়ে যাত্রীরা শাহজালাল বিমানবন্দরে ভাঙচুর করেন। যাত্রীদের শান্ত করতে পরে হোটেলে রাখার ব্যবস্থা করা হয়। কিন্তু নিম্নমানের একটি হোটেলে তাদের রাখা হয়। এ নিয়েও যাত্রীরা ক্ষোভ প্রকাশ করেন।  

কুয়ালালামপুর থেকে বেইজিং যাওয়ার পথে ৮ মার্চ মালয়েশিয়া এয়ারলাইন্সের ফ্লাইট ৩৭০ নিখোঁজ হয়। এই ঘটনার মালয়েশিয়া পর্যটনের ওপর এর প্রভাব পড়তে শুরু করে, কমতে থাকে পর্যটক।   

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘন্টা, জুন ৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa