ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

এভিয়াট্যুর

৩৫,০০০ ফুট উচ্চতায় জাঁকজমক বিয়ের প্রস্তাব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৪
৩৫,০০০ ফুট উচ্চতায় জাঁকজমক বিয়ের প্রস্তাব ছবি: সংগৃহীত

ঢাকা: স্টুয়ার্ট ম্যাককিনন ও ভিক্টোরিয়া লাউডনের জন্য এমিরেটসের ব্রিসবেনগামী এ৩৮০ ফ্লাইটটি চিরস্মরণীয় হয়ে থাকবে।

উড্ডয়নকালীন ৩৫,০০০ ফুট উচ্চতায় স্টুয়ার্ট ভিক্টোরিয়াকে বিয়ের প্রস্তাব করেন এবং ভিক্টোরিয়া সানন্দে সম্মতি জ্ঞাপন করেন।



স্টুয়ার্ট এমিরেটসের ফ্লাইট পার্সারের কাছে তার ইচ্ছা ব্যক্ত করলে তিনি ক্রুদের নিয়ে স্টুয়ার্ট ও ভিক্টোরিয়ার জীবনে গুরুত্বপূর্ণ এ মুহূর্তটিকে জাঁকজমকভাবে উদযাপনের প্রস্তুতি গ্রহণ করেন। দ্বিতল এ৩৮০ উড়োজাহাজটির দ্বিতীয়তলায় অবস্থিত অনবোর্ড লাউঞ্জটিকে যথাযথভাবে সজ্জিত করা হয়। ঘটনাক্রমে একই ফ্লাইটে ভ্রমণকারী বারাডিন কলেজ কনসার্ট ব্যান্ডকে সঙ্গে নিয়ে এমিরেটসের একজন কেবিন ক্রু লুইস আর্মস্ট্রংয়ের ‘হোয়াট এ ওয়ান্ডারফুল ওয়ার্ল্ড’ গানটি পরিবেশন করেন। আর তখনই আনুষ্ঠানিকভাবে ভিক্টোরিয়াকে বিয়ের প্রস্তাব করেন স্টুয়ার্ট।

ভিক্টোরিয়া সম্মতি জানালে উপস্থিত সব ক্রু, যাত্রীরা উল্লাস ভরে তাদের অভিনন্দিত করেন।

ভিডিও লিংক:
 
স্টুয়ার্ট তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন, এটা আমার জীবনে সত্যিকার অর্থেই একটি বিশেষ মুহূর্ত। কিন্তু এটা যেভাবে ঘটে গেল, তা কখনই কল্পনা করতে পারিনি। পৃথিবীতে এর চাইতে ভালো কোনো আর আয়োজন হতে পারে বলে মনে করি না। আমি নার্ভাস থাকলেও কেবিন ক্রু, পাইলট ও যাত্রীদের সহায়তায় ব্যাপারটি অনেক সহজ হয়ে গেছে।

প্রথম ও বিজনেস শ্রেণীর যাত্রীদের জন্য নির্ধারিত এমিরেটস্ এ৩৮০ উড়োজাহাজের অনবোর্ড লাউঞ্জ ভ্রমণকারীদের মধ্যে বিশেষভাবে আলোচিত ও জনপ্রিয়। পারস্পরিক যোগাযোগ স্থাপন ও আনন্দময় ভ্রমণ নিশ্চিত করতে অনবোর্ড লাউঞ্জটি বিশেষ ভূমিকা পালন করে চলেছে। এমিরেটস্ বহরে বর্তমানে ৫০টি দ্বিতল এ৩৮০ উড়োজাহাজ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa