ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

এভিয়াট্যুর

এক ঘণ্টা উড়ে ফিরে এলো বিমানের ফ্লাইট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৪
এক ঘণ্টা উড়ে ফিরে এলো বিমানের ফ্লাইট

ঢাকা: উড্ডয়নের এক ঘণ্টা পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-কাঠমান্ডু ফ্লাইট পুনরায় ফিরে এসেছে। ইঞ্জিনের ত্রুটির কারণে ফিরে আসা ফ্লাইটটি বাতিল করা হয়েছে।

আর এতে যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।         

বিমান সূত্রে জানা গেছে, শিডিউল অনুযায়ী শুক্রবার বেলা ১১টার দিকে ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে। কিন্তু ফ্লাইটটি এক ঘণ্টা পর ঢাকায় ফিরে আসে।  
 
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগের পর বিমানের ২২০ আসন বিশিষ্ট এয়ারবাস-৩১০ উড়োজাহাজের ইঞ্জিনের মোড অব ট্রান্সপোর্ট পাল্টে যায়। এ অবস্থায় বৈমানিক কোনো ধরনের ঝুঁকি না নিয়ে পুনরায় ঢাকায় ফিরে আসেন।

জানা গেছে, ফ্লাইটটি বাংলাদেশ সীমান্তের কাছ থেকে ফিরে আসে। এয়ারবাসটিকে বিমানের হ্যাঙ্গারে নিয়ে আসা হয়। দীর্ঘ কয়েকঘণ্টা পর প্রকৌশলীরা ত্রুটি সারিয়ে উড়োজাহাজটিকে সচল করলেও ততক্ষণে ফ্লাইটটি বাতিল করা হয়। এতে নেপালগামী যাত্রীরা দুর্ভোগে পড়েন।

এর আগে গত ৬ আগস্টও ইঞ্জিনের ত্রুটির কারণে কাঠমান্ডু ফ্লাইট বাতিল করা হয়। গত জুলাই মাসে এয়ারবাস-৩১০ কাঠমান্ডু বিমানবন্দরে অবতরণের সময় উড়োজাহাজের চাকায় আগুন ধরে গিয়েছিল।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa