ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

‘ন্যাশনালাইজেশন ইনিশিয়েটিভ অব দি ইয়ার’ জয় ইতিহাদের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৫
‘ন্যাশনালাইজেশন ইনিশিয়েটিভ অব দি ইয়ার’ জয় ইতিহাদের ছবি : সংগৃহীত

ঢাকা: মধ্যপ্রাচ্য এইচআর এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০১৫তে ‘ন্যাশনালাইজেশন ইনিশিয়েটিভ অব দি ইয়ার’ জয় করলো সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন ইতিহাদ।

মধ্যপ্রাচ্যের সমগ্র এইচআর সেক্টর থেকে আসা ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞদের উপস্থিতিতে দুবাইয়ে অনুষ্ঠিত এক বর্ণিল উৎসবের মধ্য দিয়ে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।



ইতিহাদ এয়ারওয়েজ দুই ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড জয় করে, এর মধ্যে একটি বর্ষসেরা এইচআর টিম এবং অন্যটি ইনোভেশন ইন এক্সিকিউটিভ অ্যান্ড লিডারশিপ ডেভলপমেন্ট।

মধ্যপ্রাচ্য অঞ্চলে এইচআর পেশাদারিত্ব উন্নয়নে ব্যক্তি, দল ও প্রতিষ্ঠানের অসামান্য অর্জনের স্বীকৃতি স্বরূপ মধ্যপ্রাচ্য এইচআর এক্সেলেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ইতিহাদ এয়ারওয়েজের চিফ পিপল অ্যান্ড পারফরমেন্স অফিসার রে গাম্মেল বলেন-“ মধ্যপ্রাচ্য এইচআর এক্সেলেন্স অ্যাওয়ার্ড আমাদের জন্য ভীষণ সম্মানের। ৩শ’রও অধিক পেশাদারের সমন্বয়ে আমাদের পিপল অ্যান্ড পারফরমেন্স বছর জুড়ে কঠোর পরিশ্রম করে। যার ফল স্বরূপ এই অর্জন। হিউম্যান ক্যাপিটাল খাতে আমাদের সহকর্মীদের প্রচেষ্টা সত্যিই প্রশংসার দাবিদার। ”

উল্লেখ্য, ইতিহাদ এয়ারওয়েজ ২০০৩ সালে যাত্রা শুরু করে। ২০১৪ সালে তারা ১৪.৮ মিলিয়ন যাত্রী পরিবহন করে। আবুধাবী থেকে মধ্যপ্রাচ্য, আফ্রিকা, ইউরোপ, এশিয়া, অস্ট্রেলিয়া এবং আমেরিকার ১১১টি গন্তব্যে যাত্রী ও মালামাল পরিবহন করে ইতেহাদ। এ এয়ারলাইনে রয়েছে ১১৫টি এয়ারবাস ও বোয়িং বিমান। এছাড়া ৬৭টি বোয়িং ৭৮৭, ২৫টি বোয়িং ৭৭৭-এক্স, ৬২টি এয়ারবাস এ৩৫০ ও ৭টি এয়ারবাস এ৩৮০ সহ ২শ’রও বেশি ক্রয় আদেশ দেওয়া রয়েছে।   

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।