ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

রিজেন্টে ৪০ শতাংশ ছাড়ের মেয়াদ বেড়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৫
রিজেন্টে ৪০ শতাংশ ছাড়ের মেয়াদ বেড়েছে

ঢাকা: পাঁচ বছর পূর্তি উপলক্ষে টিকিটের মূল্যে ৪০ শতাংশ ছাড়ের যে সুবিধা দিয়েছিল রিজেন্ট এয়ারওয়েজ তার মেয়াদ বাড়িয়েছে কর্তৃপক্ষ। চাহিদা বিবেচনায় ছাড়ের এ মেয়াদ বাড়ানো হয়েছে।



পাঁচটি আর্ন্তজাতিক ও দু’টি অভ্যন্তরীণ রুটের টিকিটে গত ১৫ নভেম্বর থেকে ৪০ শতাংশ ছাড়ের সুযোগ দেয় রিজেন্ট। যার মেয়াদ ছিল ৫ ডিসেম্বর (শনিবার) পর্যন্ত। তবে এরমধ্যেই ছাড়ের সে সুযোগ আরো ১০ দিন বাড়ালো এয়ারওয়েজ কর্তৃপক্ষ, যা চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

এই বিশেষ ছাড়ে ট্যাক্সসহ টিকিটের দাম  ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭ হাজার ২৪ টাকা, চট্টগ্রাম-ব্যাংকক-চট্টগ্রাম রুটে ১৮ হাজার ৫৩১ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৯ হাজার ৯৯৬ টাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৪ হাজার ৫১২ টাকা ধরা হয়েছে।

এছাড়া ঢাকা-কলকাতা-ঢাকা রুটে আট হাজার ৫১৬ টাকা, চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটে নয় হাজার ৫০৩ টাকা, ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে পাঁচ হাজার ২৩৩ টাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে ছয় হাজার ছয় টাকা টিকিটের মূল্য রাখা হয়েছে।

বিশেষ ছাড়ের টিকিটের যাত্রীরা আগামী বছরের ৫ জানুয়ারি থেকে ২৬ অক্টোবর সময়ের মধ্যে ভ্রমণ করতে পারবেন। রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্ সেন্টার এবং ট্র্যাভেল এজেন্টের কাছ থেকে এ টিকিট কেনা যাবে।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৫
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।