ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

মানুষকে আকাশমুখী করায় অভিনন্দন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
মানুষকে আকাশমুখী করায় অভিনন্দন জেন্ট এয়ারওয়েজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন

ঢাকা: রিজেন্ট এয়ারওয়েজের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানটিকে শুভেচ্ছা জানিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, দেশের মানুষকে কম সময়ে সহজে আকাশ পথে (উড়োজাহাজে)র যাত্রী করার জন্য আপনাদের অভিনন্দন।

শনিবার (১৭ নভেম্বর) রাতে রাজধানীর রেডিসন ব্লু হোটেলে রিজেন্ট এয়ারওয়েজের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, দেশে অভ্যন্তরীণ বিমান চলাচলে সবচেয়ে বেশি সহযোগিতা করেছে প্রাইভেট সেক্টর।

রিজেন্ট এয়াওয়েজ বর্তমানে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম রুটে ৩২টি ফ্লাইট এবং ঢাকা-কক্সবাজার রুটে ৭টি ফ্লাইট পরিচালনা করছে। মানুষকে উড়োজাহাজমুখী করার জন্য তাদের অভিনন্দন। আগামী বছরের শুরুতে সৌদি আরবসহ কয়েকটি দেশে চলাচল শুরু করবে রিজেন্ট এয়ারওয়েজ।  

মেনন বলেন, আমরা বিমান চলাচলের অবকাঠামোগুলো করে দেওয়ার চেষ্টা করছি। বিমানবন্দরগুলোর কোয়ালিটিও দিন দিন বাড়ছে। কিছু সমস্যা আমাদের রয়েছে কিন্তু সেসব সমস্যা দ্রুত সমাধানের চেষ্টা করছি।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর তৈরি করার জায়গাও খুব শিগগিরই ঠিক হবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূরসহ রিজেন্ট এয়ারওয়েজের সংশ্লিষ্টরা বক্তব্য দেন। এরপর কেক কেটে উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠানটির ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

বাংলাদেশ সময়: ০১২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
পিএম/জিপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।