ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

যশোর গন্তব্যে ডানা মেলছে রিজেন্ট এয়ারওয়েজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৮
যশোর গন্তব্যে ডানা মেলছে রিজেন্ট এয়ারওয়েজ যশোর গন্তব্যে ডানা মেলছে রিজেন্ট এয়ারওয়েজ

চট্টগ্রাম: দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ আগামী ২০ ফেব্রুয়ারি থেকে যশোর গন্তব্যে ডানা মেলছে।  

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিমানসংস্থাটি বিষয়টি নিশ্চিত করেছে। ঢাকা-যশোর-ঢাকা রুটে প্রতিদিন একটি করে ফ্লাইট চলাচল করবে।

ফ্লাইটটি সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে সন্ধ্যা ৭টা ১০ মিনিটে যশোর পৌঁছাবে। সেখান থেকে সন্ধ্যা ৭ ৩০ মিনিটে ছেড়ে রাত ৮টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছাবে। ৫০ আসনের বম্বার্ডিয়ার ড্যাশ-৮-কিউ ৩০০ উড়োজাহাজ চলবে এ রুটে।

সব ধরনের করসহ সর্বনিম্ন ভাড়া ওয়ানওয়ে ২ হাজার ৬৫০ টাকা এবং রির্টান ৫ হাজার ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে। যাত্রীরা রিজেন্ট এয়ারওয়েজের সেলস অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্ট এবং ওয়েবসাইট থেকে টিকেট কিনতে পারবেন।

রিজেন্ট এয়ারওয়েজ বর্তমানে বোয়িং ৭৩৭ দিয়ে চট্টগ্রাম, কক্সবাজার এবং ড্যাশ-৮-কিউ ৩০০ উড়োজাহাজ দিয়ে সৈয়দপুর অভ্যন্তরীণ রুট পরিচালনা করছে। এছাড়া ৭টি আন্তর্জাতিক গন্তব্যে চলছে রিজেন্ট। আগামী ২২ ফেব্রুয়ারি যাত্রা শুরু করছে অষ্টম আন্তর্জাতিক গন্তব্য সৌদি আরবের দাম্মামে।

সৌদি আরবে ডানা মেলছে রিজেন্ট এয়ারওয়েজ

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।