ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

নভোএয়ারের এভিয়েশন সেফটি বিষয়ক সেমিনার

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
নভোএয়ারের এভিয়েশন সেফটি বিষয়ক সেমিনার

ঢাকা: ‘উডয়ন নিরাপত্তা নিশ্চিতকরণ: তৃণমূল সম্পৃক্ততা’ শিরোনামে একটি ব্যতিক্রমধর্মী এভিয়েশন বিষয়ক সেমিনার করলো বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার। 

মঙ্গলবার (২০ মার্চ)  রাজধানীর বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টার সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।  

সেমিনারের সূচনা বক্তব্যে নভোএয়ারের চেয়ারম্যান সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল বলেন, শতভাগ নিরাপত্তা নিশ্চিত করতে ম্যানেজমেন্ট থেকে সব ধরনের সহায়তা দেওয়া হবে।

এর জন্য যত ব্যয় প্রয়োজন হোক  আমরা কুণ্ঠিত হবো না।

নভোএয়ারের চিফ অব সেফটি ক্যাপ্টেন আশফাক-উর-রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে প্রতিষ্ঠানের সব বিভাগীয় প্রধান উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতকরণে তাদের কর্মপরিকল্পনা উপস্থাপন
করেন।

অনুষ্ঠানে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) এয়ার কমোডর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জিইউপি, এনডিসি, পিএসসি, পরিচালক (ফ্লাইট সেফটি অ্যান্ড রেগুলেশন্স) উইং কমান্ডার চৌধুরী মোহাম্মদ জিয়াউল কবীর জিডি(পি), প্রিন্সিপাল অপারেশন্স ইন্সপেক্টর ক্যাপ্টেন ফরিদুজ্জামান উপস্থিত ছিলেন।  

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান সমাপনী বক্তব্যে উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতের জন্য সামগ্রিক পদক্ষেপ তুলে ধরেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নভোএয়ারের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম, চিফ ফিন্যান্সিয়াল অফিসার আরশাদ জামাল, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তা ও
নভোএয়ারের সব বিভাগের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।