ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

নোয়াখালীতে বিমানবন্দর করতে চায় সরকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
নোয়াখালীতে বিমানবন্দর করতে চায় সরকার

নোয়াখালী: সরকারের নোয়াখালীতে বিমানবন্দর করার পরিকল্পনা রয়েছে জানিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এম মাহবুব আলী বলেছেন, নোয়াখালীতে বিমানবন্দর করার ব্যাপারে সবার মধ্যে একটা কৌতূহল কাজ করছে।  

তিনি বলেন, আমাদের মন্ত্রণালয় থেকে এর আগেও নোয়াখালী বিমানবন্দরের জন্য প্রস্তাবিত স্থানটি পরিদর্শন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর নির্দেশে আমার আজ আবার পরিদর্শনে এসেছি। বিমানখাতে এরই মধ্যে বড় ধরনের একটি বিপ্লব হয়েছে। রানওয়েসহ পুরো এলাকাটি আমরা ঘুরে দেখেছি। আমরা নোয়াখালীবাসীর প্রত্যাশা পূরণের চেষ্টা করছি।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে নোয়াখালী সদর উপজেলার চরশুল্লুকিয়ায় বিমানবন্দরের জন্য প্রস্তাবিত জায়গা পরিদর্শনে এসে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী (অতিরিক্ত সচিব) জাবেদ আহমেদ, নোয়াখালী-৬ (হাতিয়ার) সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।   

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।