ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

এভিয়াট্যুর

নভোএয়ারে কক্সবাজার, ২ রাত হোটেল ফ্রি!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
নভোএয়ারে কক্সবাজার, ২ রাত হোটেল  ফ্রি!

ঢাকা: দেশের বাজেট ঘোষণার মাসে(জুন) ভ্রমণপ্রেমীদের জন্য সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। দু’জনের জন্য দুই রাত তিন দিনের এই প্যাকেজের আওতায় প্লেনের টিকিট, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেল যাওয়া-আসাসহ সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

কক্সবাজার রুটের যাওয়া-আসার টিকেটে অফার ঘোষণা করেছে নভোএয়ার।  

অফারটি উপভোগ করতে ৩০ জুনের মধ্যে নভোএয়ারের কাউন্টার থেকে দুই জনের জন্য যাওয়া-আসার টিকেট কাটতে হবে এবং ৩১ জুলাইয়ের মধ্যে ভ্রমণ করতে হবে।

ভ্রমণ পিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৬টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল দ্য কক্স টুডে, সিগাল হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল এবং গ্রেস কক্স স্মার্ট হোটেল। এছাড়াও অন্যান্য হোটেলের সঙ্গেও নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ রয়েছে।

নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে সকাল ৭টা ৪৫ মিনিটে, সকাল ৮টা ৪৫ মিনিটে, সকাল ১০ টায়, সকাল ১১টায়, দুপুর ২টা ২০ মিনিটে এবং বিকেল ৪টায় ফ্লাইট পরিচালনা করে।  

একইভাবে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে প্রতিদিন সকাল ৯টা ২০ মিনিটে, সকাল ১০ টা ২০ মিনিটে, সকাল ১১টা ৩৫ মিনিটে, দুপুর ১২টা ৩৫ মিনিটে, বিকেল ৩টা ৫৫ মিনিটে এবং ৫টা ৩৫ মিনিটে ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার কক্সবাজার ছাড়াও প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, যশোর, সৈয়দপুর, সিলেট, বরিশাল ও রাজশাহী এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।  
এই প্যাকেজে ভ্রমণ করতে খরচ হবে জনপ্রতি ১২ হাজার টাকা।  

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জুন ০৭, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa