ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

এভিয়াট্যুর

সৌদি এয়ারলাইন্সের হাজীদের আগেই লাগেজ বিমানবন্দরে 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
সৌদি এয়ারলাইন্সের হাজীদের আগেই লাগেজ বিমানবন্দরে 

সৌদি আরবের জাতীয় পতাকার বাহক,  সৌদি এয়ারলাইন্সের (সৌদিয়া) হজ যাত্রীরা ফ্লাইটের ২৪ ঘণ্টা আগে মক্কা ও মদীনার বাসস্থান থেকে তাদের লাগেজ তুলে নেওয়ার সুবিধা ভোগ করবেন। সুবিধাজনক এ পরিষেবাটি হাজীদেরকে তাদের জিনিসপত্র বিমানবন্দর পর্যন্ত বহন করা এবং সেখানে নিজেরা তা খুঁজে নেওয়ার ঝামেলা থেকে মুক্তি দেবে।

ফ্লাইটের আগে হাজীদের বোর্ডিং পাস ও কার্গো কার্ড প্রদানসহ সৌদিয়ার অন্যান্য সুবিধাজনক সেবাগুলোর সঙ্গে সঙ্গে এ অতিরিক্ত সেবাটি হাজীদের দেশে ফেরার ভ্রমণের পূর্বে বিমানবন্দরে লাগেজ জ্যাম এবং ভিড়ে অপেক্ষা করার কষ্ট দূর করবে।  
হজ এবং ওমরাহ সফরকে আরামদায়ক ও সহজ করার জন্য সৌদিয়ার চেষ্টা থাকে সব সময়।  

লাগেজ সংগ্রহ সেবার সুবিধা নিতে গ্রুপের প্রতিনিধিদের মক্কা ও মদীনায় সেবা দানকারীদের সঙ্গে আগেই যোগাযোগ করতে হবে। যাতে লাগেজ পিকআপের সময় ও স্থানের ব্যাপারে সমন্বয় করা যায়।

মক্কায় প্রতিনিধিরা তাদের পরিষেবা প্রদানকারীর সঙ্গে এ ইমেল ঠিকানা [email protected] অথবা (+966) 515223812 নম্বরে হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। মদিনার জন্য ইমেল ঠিকানা হলো,  [email protected] এবং হোয়াটসঅ্যাপ নম্বর হলো, (+966)515223813.  

সৌদিয়া তার নিজস্ব শত শত নির্ধারিত এবং অতিরিক্ত ফ্লাইটের মাধ্যমে চারটি মহাদেশ থেকে সৌদি আরবের অভ্যন্তরে প্রতিটি বিমানবন্দরে হাজীদের স্বাগত জানাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa