ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

ছাত্রলীগের নীতি-নৈতিকতার অবক্ষয় হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
ছাত্রলীগের নীতি-নৈতিকতার অবক্ষয় হচ্ছে

ঢাকা: বাংলাদেশ ছাত্রলীগের নীতি-নৈতিকতার অবক্ষয় হচ্ছে বলে মন্তব্য করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি নূরে আলম সিদ্দিকি।

বুধবার (২৩ মার্চ) জাতীয় প্রেসক্লাবের কনফারেঞ্জ লাউঞ্জে প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশন আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।



নূরে আলম বলেন, আমরাই শুধু বঙ্গবন্ধুর রাজনৈতিক ও প্রকৃত আদর্শ ধারণ করে আছি।

এসময় তিনি সব ছাত্রলীগের নেতাকর্মীকে অতীতের আদর্শ ধারণের আহ্বান জানান।

১৯৭১ সালের ছাত্রলীগের এ সভাপতি বলেন, আমরা বঙ্গবন্ধুর চিন্তা-চেতনা ও আদর্শের উত্তরসূরি। আপনিতো (শেখ হাসিনা) বঙ্গবন্ধুর চিন্তা-চেতনার উত্তরসুরি নন।

বর্তমান ছাত্রলীগের প্রসঙ্গ টেনে তিনি বলেন, যেখানে চাঁদাবাজি, টেন্ডারবাজি, সন্ত্রাসী সেখানে ছাত্রলীগের নাম শোনা যায়। এজন্য দেশের আজ দূর অবস্থা।

প্রধানমন্ত্রীকে অনুরোধ করে বলেন, আপনার শত্রু হচ্ছে দুর্নীতি, আপনি এসব থামান। আমি আপনার শত্রু নই, আমি আপনার সৃজনশীল সমালোচক।

শেয়ারবাজার, হলমার্ক, ডেসটিনি ও সর্বশেষ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনার প্রসঙ্গ টেনে তিনি বলেন, এসব ঘটনা দেশের জন্য ভালো কিছুর ইঙ্গিত বহন করে না।

সভায় আরও বক্তব্য রাখেন- পতাকা দিবস উদযাপন কমিটির আহ্বায়ক মোস্তফা মহসিন মন্টু, কাজী মোজাম্মেল হক, মাহমুদুল ইসলাম চৌধুরী, সৈয়দ আহমেদ ফারুখ, আবুল হাসান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৬
এফবি/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa