ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

ভোলায় আ’লীগের ২ প্রার্থীর মধ্যে সংঘর্ষ, আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৬
ভোলায় আ’লীগের ২ প্রার্থীর মধ্যে সংঘর্ষ, আহত ৩০ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: নির্বাচনী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নে আওয়ামী লীগ ও বিদ্রোহী গ্রুপের মধ্যে সংঘর্ষ ও হামলায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

 

 
আহতদের মধ্যে ২০ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বুধবার (৩০ মার্চ) সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত স্থানীয় জনতা বাজারে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, সকালে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান গ্রুপের কর্মী সমর্থকরা স্থানীয় জনতা বাজরে অবস্থান করছিলেন। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী গ্রুপ রেজাউল হক মিঠুর সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালান। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানও ভাঙচুর করা হয়েছে।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বাংলানিউজকে জানান, চেয়ারম্যান প্রার্থীদের পক্ষ হয়ে ওহাব আলী ও ঈমান হোসেন নামের দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি।

এদিকে, এ ঘটনার পর থেকে ফের দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে। পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো মুহুর্তে ফের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে এমন আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।