ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

স্বাধীনতাবিরোধী খুনি চক্র দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
স্বাধীনতাবিরোধী খুনি চক্র দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত

ঢাকা: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, স্বাধীনতাবিরোধী খুনি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে।

কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়ন ও অগ্রগতির চাকাকে বাধাগ্রস্ত করতে পারবে না।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভায় এ কথা বলেন মন্ত্রী। শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ আলোচনা সভার আয়োজন করে।
 
পরিষদের আহ্বায়ক ও নৌমন্ত্রী শাজাহান খান বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে শানিত করে পাকিস্তান এবং তাদের দোসর ও চরদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে হবে। ১৯৫ জন পাকিস্তানি সেনা কর্মকর্তার বিচার করতে হবে।
 
তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে যারা ক্ষমতায় এসেছিল তারা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে মুছে ফেলার গভীর ষড়যন্ত্র করেছিল। কিন্তু তাদের সে ষড়যন্ত্র সফল হয়নি। বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে যারা ষড়যন্ত্র করছে, তাদের সে স্বপ্নও ব্যর্থ হবে।
 
নৌপরিবহন মন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মহাসচিব এম এ মতিন, জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন মিয়া, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন বি-২০২ সভাপতি মো. কামাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এম ফরিদুজ্জামান খান, বিআইডব্লিউটিসি সিবিএর সভাপতি মো. মহসীন ভূঁইয়া প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
এসএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa