ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

জনতার মুখোমুখি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
জনতার মুখোমুখি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা

নারায়ণগঞ্জ: জনগণের অংশগ্রহণ, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের লক্ষ্যে ‘জনতার মুখোমুখি’ হয়েছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও পরিষদের কাউন্সিলররা।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর ভবনের সামনে বঙ্গবন্ধু সড়কে ওই অনুষ্ঠানে জানানো হয়, ২০১১ সালে সিটি করপোরেশনের নির্বাচনের পর এখন পর্যন্ত ৫শ’ ১৭ কোটি টাকার উন্নয়ন কাজের মধ্যে ২শ’ ৭৮ কোটি টাকার কাজ শেষ হয়েছে।

 


আরো ২শ’ ৩৮ কোটি টাকার কাজ চলমান আছে। এর মধ্যে ১৮০ কিলোমিটার সড়ক, ১৬৪ কিলোমিটার ড্রেন ও ৪৫ কিলোমিটার ফুটপাত রয়েছে।

 

অনুষ্ঠানের শুরুতে সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের উন্নয়ন কাজের ওপর নির্মিত একটি তথ্যচিত্র প্রদর্শন করা হয়। এতে ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত নারী আসনের কাউন্সিলররাও উপস্থিত ছিলেন।

সিটি করপোরেশনের কাউন্সিলরদের সঙ্গে মেয়রের নানা বিষয়ে বিরোধ থাকলেও বৃষ্টি ও প্রতিকূল আবহওয়ার মধ্যেই সকলকে এক মঞ্চে দেখা গেছে।

মেয়র আইভী অনুষ্ঠানে জানান, জাপানি দাতা সংস্থা জাইকার অর্থায়নে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় বিভিন্ন উন্নয়ন কাজ করা হচ্ছে। এ সংস্থার শর্ত অনুযায়ী এ অনুষ্ঠানের আয়োজন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৬
এএসআর

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa