ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

মুজিবনগর দিবসে আওয়ামী লীগের কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
মুজিবনগর দিবসে আওয়ামী লীগের কর্মসূচি

ঢাকা: ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

এদিন ভোর ৬টায় বঙ্গবন্ধু ভবন ও আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং দেশের সব জেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে।

সকাল ৭টায় রাজধানী ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হবে।

অন্যদিকে মুজিবনগরে ভোর ৬টায় জাতীয় ও আওয়ামী লীগের দলীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ১০টায় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করা হবে।

সাড়ে ১০টায় শেখ হাসিনা মঞ্চে অনুষ্ঠিত হবে জনসভা। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

দিবসটি উপলক্ষে আগামী ১৮ এপ্রিল আওয়ামী লীগ কেন্দ্রীয়ভাবে জনসভার আয়োজন করেছে। কৃষিবিদ ইনস্টিটিউশান মিলনায়তনে (খামারবাড়ি, ফার্মগেট) এ জনসভা অনুষ্ঠিত হবে।

জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৬
এসকে/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।