ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

আওয়ামী লীগ

রাজশাহীতে জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধের ডাক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
রাজশাহীতে জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধের ডাক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীসহ সারাদেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ প্রতিরোধের ডাক দিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতারা।

রাজশাহীর জিরোপয়েন্টে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচি থেকে দেশব্যাপী গুপ্ত হত্যা ও জঙ্গিবাদের বিরুদ্ধে এ প্রতিরোধের ডাক দেন।

বুধবার (২৭ জুলাই) মহানগরীর সাহেব বজার জিরোপয়েন্টে বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় সমাবেশে বক্তারা জনসাধারণকে সঙ্গে নিয়ে পাড়া-মহল্লা থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, বাংলাদেশ সব ধর্ম, বর্ণ ও জাতির সম্প্রীতির দেশ। এখানে সবাই মিলে মিশে আমরা বসবাস করছি। আর খালেদা জিয়া ও তার ছেলে মিলে দেশে জঙ্গি ও সন্ত্রাসের রাজত্বের উত্থান ঘটাচ্ছে। যা এখন মহামারী আকার ধারণ করেছে। পাড়া-মহল্লায় জঙ্গিদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।


সমাবেশ থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে সংহতি রেখে আওয়ামী লীগ নেতারা জঙ্গিবাদ নির্মূল করার অঙ্গীকার করেন।

সমাবশে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি।

এতে আরও বক্তব্য রাখেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি অনিল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, কামরুজ্জামান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, আহসান-উল-হক মাসুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মওলানা সিরাত উদ্দীন শাহীন, রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন ও জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৬
এসএস/জিসিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।