ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সব প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
সব প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। রাস্তাঘাট পাকা হয়েছে। মাকড়সার জালের মতো এখন দেশে পাকা রাস্তা। তবে যেসব উন্নয়ন বাকি রয়েছে, তার জন্য ধৈর্য ধরতে হবে। আমরা সব উন্নয়ন প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবো।

সোমবার (৩১ ডিসেম্বর) সকাল সোয়া ১১টার দিকে নোয়াখালীতে জনগণের উদ্দেশে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা নিরঙ্কুশ বিজয় পেয়েছি।

ঘরোয়াভাবে এ বিজয় উৎযাপন করবেন। বাইরে বের হয়ে কারও সঙ্গে খারাপ আচরণ করবেন না। তাছাড়া রাজনীতি মাঠে, কারও বাড়ি-ঘরে গিয়ে যেনো রাজনীতি করা না হয়।

তিনি বলেন, রাজনীতি জোয়ার-ভাটার মতো। কখনও জোয়ার আসবে, কখনও ভাটা। তাই দলীয় নেতাকর্মীদের বলবো বিরোধীপক্ষের সঙ্গে কোনো প্রকার বাড়াবাড়ি করা যাবে না। এটা নেত্রীর নির্দেশ নেতাকর্মীদের জন্য।

ওবায়দুল কাদের বলেন, রোববার (৩০ ডিসেম্বর) নির্বাচন হয়ে গেলো। এতে কোনো প্রকার সহিংসতা বা বিশৃঙ্খলা হয়নি। আমরা জনগণের রায়ে জয় পেয়েছি। তাই আমাদের নেতাকর্মীদের অভিনন্দন জানাই। আপনারা দলকে ভালোবেসে বিজয় এনেছেন।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর  ৩১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।