ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

কাহালুতে নির্বাচনী সহিংসতায় আহত আ’লীগ নেতার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
কাহালুতে নির্বাচনী সহিংসতায় আহত আ’লীগ নেতার মৃত্যু

ঢাকা: নির্বাচনী সহিংসতায় আহত বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা জুয়েলের মৃত্যু হয়েছে।

বুধবার (২ জানুয়ারি) বিকেল ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

পাইকড় ইউনিয়নের চেয়ারম্যান মিঠু চৌধুরী বাংলানিউজকে বলেন, গত রোববার (৩০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে ইউনিয়নের বাঘইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে বিএনপি ও জামায়াত-শিবিরের নেতাকর্মীরা আওয়ামী লীগ নেতাকর্মীদের উপর হামলা করে।

এতে পাইকড় ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের যুব লীগের সহ-সভাপতি আজিজুর রহমান ও একই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা জুয়েল গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে আজিজুর রহমানকে উদ্ধার করে বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহতাবস্থায় নাজমুল হুদা জুয়েলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে তার অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিকেল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।