ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আওয়ামী লীগ

প্রার্থী পরিবর্তন মানে মেয়র ব্যর্থ নয়: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
প্রার্থী পরিবর্তন মানে মেয়র ব্যর্থ নয়: কাদের

ঢাকা: সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী পরির্বতন করার অর্থ মেয়র ব্যর্থ-এটা নয় বলে জানিয়েছেন  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। অধিকতর গ্রহণযোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হয়েছে। তার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি উপলক্ষে রোববার (৩০ ডিসেম্বর) সারাদেশে গণতন্ত্রের বিজয় দিবস উদ্‌যাপন করেছে আওয়ামী লীগ। দিনটি উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আমরা পরিবর্তন করেছি। তার অর্থ এই নয় যে আমাদের মেয়র ব্যর্থ, এটা আমি বলবো না। এখন তিনি নেই বলে তার ব্যর্থতা বলতে পারি না। আমাদের মেয়র অনেক কাজ করেছেন। তার সফলতা আছে, ব্যর্থতাও আছে। অধিকতর গ্রহণযোগ্য ব্যক্তিকে আমাদের নেত্রী মনোনয়ন দিয়েছেন। আপনারা নিরাশ হবেন না, কষ্ট পাবেন না। হানিফ ভাইয়ের স্মৃতিবিজড়িত এ ঢাকা সিটি করপোরেশন।  

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, সামনে ঢাকা দুই সিটি করপোরেশনের নির্বাচন। এই নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। জয়ের মানসিকতা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। সিটি করপোরেশনে দলীয় মনোনয়নের যারা আবেদন করেছিলেন সবাইকে আমরা মনোনয়ন দিতে পারিনি। যারা মনোনয়ন পাননি আপনাদের কথা আমরা মনে রাখবো। আপনারা মনে কষ্ট নেবেন না। সবাই ঐক্যবদ্ধভাবে দলের প্রার্থীর পক্ষে কাজ করবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী সভাপতিত্বে সমাবেশ আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদম আফম বাহাউদ্দিন নাছিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, কাযনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।

বাংলাদেশ সমসয়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa