ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা বহিষ্কার

মাদারীপুর: এক তরুণীকে ধর্ষণের অভিযোগে মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদারকে সাময়িক বহিষ্কার করেছে জেলা আওয়ামী লীগ।

রোববার (১২ এপ্রিল) দুপুরে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৮ মার্চ ঢাকার ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এক তরুণী মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য সাকিলুর রহমান তালুকদার সোহাগের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বর্তমানে ওই মামলায় সাকিলুর রহমান তালুকদার সোহাগ গ্রেফতার হয়ে কারাগারে রয়েছে। এ ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় তাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে বাংলানিউজকে বলেন, সাকিলুর রহমান সোহাগ তালুকদার শুধু ধর্ষণই করেননি। তার বিরুদ্ধে দলের শৃংখলা ভঙ্গের আরও অভিযোগ রয়েছে। তাই তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করে চিঠি কেন্দ্রে পাঠানো হয়েছে। যাতে স্থায়ীভাবে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa