ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

বকশীগঞ্জে ইউনিয়ন আ’লীগের সেক্রেটারি গ্রেফতার, বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
বকশীগঞ্জে ইউনিয়ন আ’লীগের সেক্রেটারি গ্রেফতার, বহিষ্কার

জামালপুর: সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল (ওএমএস) নিয়ে অনিয়মের অভিযোগে করা মামলায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বাট্টাজোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ডিলার ডা. আব্দুল মুন্নাফকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) বকশীগঞ্জ উপজেলা কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল নিয়ে অনিয়মের অভিযোগে বকশীগঞ্জ থানায় র‌্যাব-১৪ এর নায়েব সুবেদার আলতাফ হোসেন বাদী হয়ে ওই আওয়ামী লীগ নেতা এবং বকশীগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আবুল কালামের বিরুদ্ধে বিশেষ আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাট্টাজোর নতুন বাজার এলাকা থেকে ৭১০ কেজি চাল জব্দ করা হয়। এসব চালের ডিলার ‍ডা. মুন্নাফের কাছ থেকে কিনে নেন আবুল কালাম।  

পরে সেই চাল জব্দ করে থানায় জমা দেওয়াসহ ওই দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেন।

এদিকে দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মঙ্গলবার বিকেলে ডা. আব্দুল মুন্নাফকে দলীয় পদ থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ বকশীগঞ্জ উপজেলা শাখা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ের স্বাক্ষরিত বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৪৩০ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa