ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, জুন ১৯, ২০২০
আশুলিয়ায় স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি 

সাভার (ঢাকা): বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ। 

শুক্রবার (১৯ জুন) বিকেলে আশুলিয়া প্রেসক্লাব প্রাঙ্গণে বৃক্ষরোপণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শহিদুল্লাহ মুন্সী।  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে দলের প্রত্যেককে তিনটি করে গাছ রোপণের নির্দেশ দিয়েছেন শেখ হাসিনা।

এরই অংশ হিসেবে এ কর্মসূচির আয়োজন করে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগ।

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা উত্তর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাংগঠনিক সম্পাদক শেখ উজ্জল আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মনির হোসেন, শামীম, সাংগঠনিক মোল্লা ওয়ালিদ, ধামসোনা ইউনিয়ন সভাপতি মানিকসহ আরও অনেকে।  

গত ১৫ জুন বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কৃষকলীগ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে তিনটি করে গাছ লাগানো আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কনফারেন্সিংয়ে আওয়ামী লীগসহ এর সব সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, ‘সারা বাংলাদেশে বৃক্ষরোপণ করতে হবে। যেখানে যত নেতা-কর্মী আছেন, মূল দল আওয়ামী লীগের সঙ্গে সঙ্গে সব সহযোগী সংগঠন; প্রত্যেক সংগঠনের প্রতিটি সদস্য তিনটি করে গাছ লাগাবেন। কে কয়টা গাছ লাগালো এবার সেটাও দেখতে চাই। ’

একই সঙ্গে দেশবাসীকেও গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

** নেতাকর্মীদের অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ শেখ হাসিনার

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।