ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিয়ন্ড দ্য প্যানডেমিকের ৮ম পর্ব: শিক্ষা ও দক্ষতা বৃদ্ধি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জুন ২৯, ২০২০
বিয়ন্ড দ্য প্যানডেমিকের ৮ম পর্ব: শিক্ষা ও দক্ষতা বৃদ্ধি বিয়ন্ড দ্য প্যানডেমিকের ৮ম পর্ব

ঢাকা: আগামী মঙ্গলবার (৩০ জুন) সাড়ে আটটায় অনুষ্ঠিত হবে করোনাকাল ও পরবর্তী বাংলাদেশ নিয়ে আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিকের ৮ম পর্ব। এ পর্বে আলোচনা হবে তরুণদের শিক্ষা ও দক্ষতা বৃদ্ধি: আগামীর কৌশল নির্ধারণ বিষয়ে।

বরাবরের মতোই পর্বটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের  অফিশিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/awamileague.1949  এবং অফিশিয়াল ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/myalbd.

বাংলানিউজ২৪.কমের ফেসবুক পেজসহ বিজয় টিভির পর্দায় এবং ইত্তেফাক, সমকাল, যুগান্তর, ভোরের কাগজ, বিডিনিউজ২৪, জাগো নিউজ২৪ ও সময় টিভি, বার্তা ২৪ ও সারা বাংলার ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার হবে এই পর্বটি।   

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় এতে আলোচক হিসেবে থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর, গুরুকুল অনলাইন লার্নিং প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা সুফি ফারুক ইবনে আবুবকর এবং দৈনিক জনকণ্ঠের সিনিয়র সাংবাদিক বিভাষ বাড়ৈ।

অনুষ্ঠানে দর্শকরা অনলাইনে সরাসরি প্রশ্ন করতে পারবেন। এছাড়াও অনুষ্ঠানের আগে দলের ফেসবুক পেজের পোস্টেও প্রশ্ন করতে পারবেন। দর্শকদের কাছ থেকে প্রাপ্ত প্রশ্নের ভিত্তিতেই এই অনুষ্ঠান সাজানো হয়।  

করোনাকালীন সংকট নিয়ে বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’এর সাতটি পর্ব অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ২৭ জুন। এই পর্বে আলোচকরা ‘জনস্বাস্থ্য ও স্থানীয় সরকার’ যেখানে স্থানীয় সরকারের প্রতিনিধিরা এই সংকটে মানুষের মধ্যে স্বাস্থ্য সচেতনতা তৈরি, স্বাস্থ্যবিধি পালনে উদ্বুদ্ধ করা, জলাবদ্ধতা নিরসন, জনগণের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করতে গৃহীত পদক্ষেপ নিয়ে আলোচনা করেছেন।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এমইউএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।