ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

আওয়ামী লীগ

বিয়ন্ড দ্য প্যানডেমিক ১১: করোনা মোকাবিলায় সঠিক তথ্যপ্রবাহ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
বিয়ন্ড দ্য প্যানডেমিক ১১: করোনা মোকাবিলায় সঠিক তথ্যপ্রবাহ আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার

ঢাকা: করোনা সংকট নিয়ে আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ এর একাদশ পর্ব অনুষ্ঠিত হবে মঙ্গলবার (১৪ জুলাই) রাত সাড়ে ৮টায়।
 

বরাবরের মতোই পর্বটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের  অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/awamileague.1949  এবং অফিসিয়াল ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/myalbd  একই সঙ্গে দেখা যাবে বিজয় টিভির পর্দায় ও ফেসবুক পেজে।
 
এছাড়াও দেখা যাবে বিডিনিউজ২৪.কম, সমকাল, ইত্তেফাক, ভোরের কাগজ, যুগান্তর, বাংলানিউজ২৪.কম, জাগোনিউজ২৪.কম, বার্তা২৪.কম, সারা বাংলা, বাংলাদেশ জার্নাল এবং চ্যানেল আই’র ফেসবুক পেজে।

 

এবারের পর্বের আলোচনার বিষয় ‘করোনা সংকট মোকাবিলায় সঠিক তথ্যপ্রবাহ’। এই সঙ্কটে গণমাধ্যমে সঠিক তথ্য প্রবাহ নিশ্চিত, করোনা বিষয়ে সঠিক তথ্য প্রচার ও সরবরাহ, দুর্যোগ মোকাবিলায় সঠিক তথ্য প্রচারে গণমাধ্যমগুলোর ভূমিকা নিয়ে আলোচনা করা হবে।
  
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ সঞ্চালনায় আলোচক হিসেবে যুক্ত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহ্‌মুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ এ. আরাফাত, একাত্তর টিভির কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর মিথিলা ফারজানা ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

অনুষ্ঠানে দর্শকেরা সরাসরি প্রশ্ন করতে পারবেন। এছাড়াও অনুষ্ঠানের আগে দলের ফেসবুক পেজের পোস্টেও প্রশ্ন করতে পারবেন। দর্শকদের কাছ থেকে প্রাপ্ত প্রশ্নের ভিত্তিতেই এই অনুষ্ঠান সাজানো হয়।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২০
এসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa