ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫
বাহরাইনে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা আরাফাত রহমান কোকো

মানামা: বাহরাইনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে। মানামার নিকটবর্তী ফারুকী মসজিদে বুধবার বাদ এশা তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী, সামাজিক, স্বেচ্ছাসেবী ও আঞ্চলিক সংগঠনের নেতারা গায়েবানা জানাজায় শরিক হয়ে কোকোর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।

বিএনপি বাহরাইন কেন্দ্রীয় কমিটি ও জাতীয়তাবাদী পরিবারের আয়োজনে বাহরাইন বিএনপির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি  শেখ মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে গায়বানা জানাজা ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল হাসেম।

জানাজায় অংশগ্রহণ করেন বাহরাইন বিএনপির প্রধান পৃষ্টপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী, বিএনপির  পৃষ্টপোষক গোলাম রাব্বানী, বিএনপির  উপদেষ্টা ইউসুফ হোসেন সেলিম, হামেদ কাজী হাসান,এনায়েত উল্যা মোল্লা, বাংলাদেশ সোসাইটির সভাপতি মো. সাঈদ, বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু, বাংলাদেশ স্কুলের চেয়ারম্যান কেফায়াত উল্যা মোল্লা, বাংলাদেশ স্কুলের সাবেক চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ মোস্তফা, বাহরাইন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সোহেল, তালীমুল কোরআনের প্রকৌশলী বদরুল আলম, লিন্নাস গ্রুপের চেয়ারম্যান জয়নাল আবেদীন , পরিচালক মোবারক হোসেন,বিএনপির যু্গ্ন সাধারণ সম্পাদক  রুহুল আমিন,সাংঘঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আঁকন,  শ্রমিকদল সাধারণ সম্পাদক সোহেল সিরাজী, তারেক পরিষদ সভাপতি আবুল হোসেন তুহিন, মানামা মহানগর বিএনপি সভাপতি মকবুল হোসেন, আক্তারূজ্জামান, মো. দেলোয়ার, মো. শাকিল, এস এম সুকারনু, নুরূল হক, মহসিন, রিপন, রিয়াজুল হক টিপু, রশিদ শেখ ও এনটিভির বাহরাইন প্রতিনিধি সৈয়দ মামুন হোসেন প্রমুখ।

শনিবার (২৪ জানুয়ারি) দুপুরে মালয়েশিয়া সময় দুপুর ২টায় মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বিএনপি চেয়ারপার্সনের ছোট ছেলে আরাফাত রহমান কোকো।

বাংলাদেশ সময়: ০৩০৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ