ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে দেশনেত্রী পরিষদের প্রতিবাদ সমাবেশ

বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫
বাহরাইনে দেশনেত্রী পরিষদের প্রতিবাদ সমাবেশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে খাবার প্রবেশে বাধা, দেশব্যাপী গুম, খুন, হত্যা ও গ্রেফতারের প্রতিবাদে বাহরাইনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় রাত ৯টায় মানামা মহানগর বিএনপি কার্যালয়ে বাহরাইন কেন্দ্রীয় কমিটির পৃষ্ঠপোষকতায় দেশনেত্রী পরিষদ এ  প্রতিবাদ সমাবেশের আয়োজনে করে।



এস এমএইচ সুকানোর সঞ্চালনায় ও দেলোয়ার হোসেন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন বিএনপির প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি শেখ আব্দুল হান্নান।
 
বিশেষ অতিথি ছিলেন, বিএনপির উপদেষ্টা ইউসুফ হোসেন সেলিম ও হামেদ কাজী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু ,যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, প্রচার সম্পাদক শাহীন পাটোয়ারী, যুবদল সভাপতি মন্জুরুল আলম, তারেক পরিষদ সভাপতি আবুল হোসেন তুহিন, শ্রমিকদল সাধারণ সম্পাদক সোহেল সিরাজী, তরুণ দল সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ ও মানামা মহানগর বিএনপি সভাপতি মকবুল হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মানামা মহানগর বিএনপি সাধারণ সম্পাদক শেখ আব্দুর রশিদ, সহ সভাপতি রফিকুল ইসলাম, খালেদ শেখ, নুরুল হক, সুলতান আহমেদ ও মওলানা আমিরুল ইসলাম প্রমুখ।
 
এসময় বক্তারা বলেন, বর্তমান স্বৈরাচারী, অবৈধ সরকার ক্ষমতার অপব্যবহার করে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের টেলিফোন ও ডিশ লাইন কেটে দিয়ে খালেদা জিয়াকে বহিঃবিশ্ব ও নেতাকর্মীদের থেকে বিচ্ছিন্ন করে রাখার অপচেষ্টা চালাচ্ছে।

খালেদা জিয়ার কার্যালয়ে খাবার প্রবেশে বাধা দিয়ে সরকার নিকৃষ্ট, বর্বর ও ঘৃণ্য কাজ করছেন, যা কোনো সভ্য সমাজে হতে পারে না বলে মন্তব্য করেন বক্তারা।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ