ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বাহরাইন

বাহরাইনের বাংলাদেশ স্কুলে স্নাতক সমাবর্তন

বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
বাহরাইনের বাংলাদেশ স্কুলে স্নাতক সমাবর্তন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাহরাইন: মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক এবং ‘ও’ লেভেলে উত্তীর্ণ শিক্ষার্থীদের সন্মানে স্নাতক সমাবর্তন আয়োজন করেছে বাহরাইনের বাংলাদেশ স্কুল।

শনিবার (০৫ নবেম্বর) সকাল ১১টায় হুরার আশরাফ সেন্টারে এ সমাবর্তনের আয়োজন করা হয়।

এতে বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আমান উল্লাহ মো. সালেহের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুলের পেট্রোন কাম অবজারভার ও দূতাবাসের মিনিস্টার মেহেদী হাসান।

বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ স্কুলের চেয়ারম্যান প্রকৌশলী গিয়াস উদ্দীন, আহলি ইউনাইটেড ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ স্কুলের সাবেক চেয়ারম্যান শাফকাত আনোয়ার, ইউনিভার্সিটি অফ বাহরাইনের অর্থনীতি ও ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ওমর ফারুক, বাংলাদেশ সমাজের সভাপতি ও স্কুলের পেট্রোন ফজলুল করিম বাবলু, বাংলাদেশ সোসাইটির সভাপতি ও স্কুলের পেট্রোন ফুয়াদ তাহির শান্তনু, স্কুলের পেট্রোন গোলাম রাব্বানী, জয়নুল আবেদীন ও স্কুলের সাবেক অধ্যক্ষ সুরাইয়া শারমীন।

এ ছাড়া উপস্থিত ছিলেন- আইনুল হক, হামেদ কাজী হাসান, আবদুল বাসেত, এম বি জালাল উদ্দিন, জয়নুল আবেদীনসহ স্কুলের ছাত্র-ছাত্রীরা, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকরাসহ আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে উত্তীর্ণ সব শিক্ষার্থীদের সার্টিফিকেট দিয়ে সন্মানিত করা হয় এবং এ উপলক্ষ্যে স্কুলের সব ছাত্র-ছাত্রীদের ছবি সম্বলিত বিশেষ ম্যাগাজিন প্রকাশ করা হয়।

বাংলাদেশ সময়: ০২৪৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ