ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে জিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, মে ৩১, ২০১৭
বাহরাইনে জিয়ার মৃত্যুবার্ষিকী পালিত বাহরাইনে জিয়ার মৃত্যুবার্ষিকী পালিত-ছবি: বাংলানিউজ

বাহরাইন: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৬ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ,ইফতার ও দোয়া মাহফিল করেছে বাহরাইন বিএনপি।

মঙ্গলবার (৩০ মে ) রাজধানী মানামার আল ওসরা রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাহরাইন বিএনপির সভাপতি শেখ মো. আব্দুল হান্নান।

সহ সভাপতি আকবর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন বিএনপির প্রধান পৃষ্ঠপোষক ফয়সাল মাহমুদ চৌধুরী ।

উপস্থিত ছিলেন বিএনপির পৃষ্ঠপোষক গোলাম রব্বানী, উপদেষ্টা গিয়াস উদ্দিন মিয়াজী, ইউছুফ হোসেন সেলিম, মীর নজরুল হক, এয়ার মো. আব্বাস, সিনিয়র সহ সভাপতি সাবের আহমেদ, সহ সভাপতি হাজী শফিকুল ইসলাম, রুহুল আমিন, ফরিদুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমিন আক্তারুজ্জামান, এম বি জালাল উদ্দীন, আবুল হোসেন তুহিন, মিজান সরকার, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আঁকন, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি শওকত মাহমুদ,সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন, শ্রমিকদলের সভাপতি দেলোয়ার হোসেন ভ‍ূঁইয়া, সাধারণ সম্পাদক ডা. টিটু, জিয়া পরিষদের সভাপতি মো. সোবহান, ওলামা দলের সভাপতি মাওলানা আমিন, তৃণমূল দলের সভাপতি শেখ ছয়ফুল ইসলাম, সাইফুল ইসলাম সম্রাট, নজরুল ইসলামসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও জিয়া পরিষদের নেতাকর্মীরা।

ইফতারের আগে রমজানের ফজিলত সম্পর্কে আলোচনা এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সুনাম ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন ঝুপের জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোহাম্মদ ইব্রাহিম।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মে ৩১, ২০১৭
এএটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ