ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

‘রূপালী ব্যাংক নিয়ে ভুল সংবাদ প্রচার হচ্ছে’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মে ৪, ২০১৬
‘রূপালী ব্যাংক নিয়ে ভুল সংবাদ প্রচার হচ্ছে’

ঢাকা: ‘রূপালী ব্যাংকের নোয়াখালীর আমিশাপাড়া শাখা থেকে ৫০ কোটি টাকা উধাও’ শীর্ষক শিরোনামে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট সঠিক নয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

ব্যাংকের জনসংযোগ বিভাগের সহকারী মহাব্যবস্থাপক খায়রুল হোসেন রাজু পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই শাখায় সঞ্চয়ী হিসাবে গ্রাহকদের সর্বমোট ১১ কোটি টাকা রয়েছে।

তাহলে কিভাবে ৫০ কোটি টাকা আত্মসাৎ হয়!

সংবাদটি দৃষ্টিগোচর হওয়ায় এ বিষয়ে প্রকৃত ঘটনার ব্যাখ্যা প্রদান করেছে ব্যাংক কর্তৃপক্ষ।

এছাড়া আমিশাপাড়া শাখা থেকে ওই শাখার সাবেক ম্যানেজার কতিপয় সঞ্চয়ী আমানত হিসাব থেকে আনুমানিক ১ কোটি ১৫ লাখ টাকা অবৈধভাবে তুলে নিয়েছেন বলে কয়েকজন গ্রাহক অভিযোগ করেছেন। অভিযোগের সত্যতা যাচাই করতে ব্যাংকের পক্ষ থেকে তদন্ত দল কাজ করছে।

তদন্তের মাধ্যমে গ্রাহকের অভিযোগের সত্যতা পাওয়া গেলে সঙ্গে সঙ্গে ব্যাংকের আমানতকারীদের হিসাবে উক্ত টাকা জমা করার পাশাপাশি অভিযুক্ত কর্মকর্তা-কর্মচারীদের আইনের আওতায় আনা হবে।

এক্ষেত্রে আমানতকারীদের আতঙ্কিত না হওয়ার পাশাপাশি এ ধরনের বিভ্রান্তিকর খবর প্রকাশ না করার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, মে ০৪, ২০১৬
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa