ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

ব্যাংকিং

দুই ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠানে নতুন এমডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৭
দুই ব্যাংক ও এক আর্থিক প্রতিষ্ঠানে নতুন এমডি বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন, কৃষি উন্নয়ন ব্যাংক ও প্রবাসী কল্যাণ ব্যাংক

ঢাকা: রাষ্ট্রীয় মালিকানাধীন দু’টি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ করা হয়েছে। এ বিষয়ে রোববার (০১ জানুয়ারি) ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মতিয়ার রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করা হয়।

এতে বলা হয়, রূপালী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্তীকে বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনে ও অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী সানা‌উল হককে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এমডি নিয়োগ করা হয়েছে। এ দুজনের নিয়োগ কার্যকর শুরু হয়েছে ০১ জানুয়ারি (রোববার) থেকেই।

অন্যদিকে অগ্রণী ব্যাংকের আরেক উপ-ব্যবস্থাপনা পরিচালকই আ ন ম মাসরুল হুদা সিরাজিকে প্রবাসী কল্যাণ ব্যাংকের এমডি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তার নিয়োগ কার্যকর হবে আগামী ১৬ জানুয়ারি (সোমবার) থেকে। এর আগ পর্যন্ত তিনি অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকই থাকবেন।

পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত তারা এসব প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে বহাল থাকবেন বলে প্রজ্ঞাপনে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
এসই/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa