ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ব্যাংকিং

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুরুল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুরুল

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনায় এসেছে পরিবর্তন। প্রতিষ্ঠানটির সামাজিক কল্যাণ, শিক্ষা এবং স্বাস্থ্য বিষয়ক কার্যক্রমে গঠিত ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন সৈয়দ মঞ্জুরুল ইসলাম। জেনে নেওয়া যাক তার পরিচিতি।

সৈয়দ মঞ্জুরুল ইসলাম স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের সাবেক সচিব। তিনি বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেড, যমুনা পেট্রোলিয়াম লিমিটেড ও স্ট্যান্ডার্ড এশিয়াটিক অয়েল কোম্পানির চেয়ারম্যান এবং বাংলাদেশ শিল্প ব্যাংক (বর্তমানে বিডিবিএল), আইএফআইসি ব্যাংক, ন্যাশনাল হাউজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিডেট, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিটিসিএল, ইস্টার্ন রিফাইনারি লিমিটেড ও ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন অ্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানিসহ সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

 

১৯৫৬ সালে মাদারীপুরের রাজৈর উপজেলায় জন্ম নেওয়া সৈয়দ মঞ্জুরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগ থেকে স্নাতক এবং আইবিএ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa