ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

সিরাজদিখানে রূপালী ব্যাংকের ৫৭৩তম শাখা উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
সিরাজদিখানে রূপালী ব্যাংকের ৫৭৩তম শাখা উদ্বোধন

ঢাকা: অনলাইন সুবিধা নিয়ে মুন্সিগঞ্জের সিরাজদিখান বাজারে রূপালী ব্যাংক লিমিটেডের ৫৭৩তম শাখার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শাখার উদ্বোধন করেন।

আসাদুল ইসলাম বলেন, রূপালী ব্যাংকের ৫৭৩তম শাখাটির একটি অন্যতম বিশেষত্ব হচ্ছে শাখাটি মুজিববর্ষে উদ্বোধন করা হলো।

শুধু সরকারি ব্যাংক নয়, বেসরকারি ব্যাংকেও গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ব্যাংকগুলোকে জাতীয়করণ করেছিলেন যাতে প্রান্তিক পর্যায়ে জনগণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দেওয়া যায়। সেই লক্ষ্যে আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ সময় রূপালীর এমডি বলেন, সিরাজদিখানে রূপালী ব্যাংকের শাখা খুলতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। তিনি ওই এলাকার জনগণকে রূপালী ব্যাংকের সেবা নেওয়ার পরামর্শ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মোহাম্মদ আবদুল আউয়াল ও মুন্সিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক দীপক কুমার রায়।

এ সময় ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম সঞ্চিয়া বিনতে আলী। এছাড়া এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিরাসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad