ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

এক্সিম ব্যাংকের ত্রৈমাসিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
এক্সিম ব্যাংকের ত্রৈমাসিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: বছরের শেষার্ধে এক্সিম ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং বাকি সময়ের জন্য ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে ত্রৈমাসিক ব্যবসা উন্নয়ন সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার ( ২ নভেম্বর) ওই ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, অনুষ্ঠিত সম্মেলনটি বুধবার (২৮ অক্টোবর) ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে পরিচালনা করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।  

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী।  

সম্মেলনে নিজ নিজ কর্মস্থল থেকে অনলাইনে যুক্ত হন এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহীরা ও আঞ্চলিক ব্যবস্থাপকরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং করোনাকালীন উদ্ভূত পরিস্থিতিতে কিভাবে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যায়, সে বিষয়ে সুস্পষ্ট দিক-নির্দেশনা দেন এবং ব্যবসার ক্ষেত্র প্রসারিত করার জন্য ব্যাংকের গৃহীত বিভিন্ন উদ্যোগের বিষয়ও তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa