ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

৮ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করলো এসআইবিএল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
৮ এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করলো এসআইবিএল

ঢাকা: দেশব্যাপী আটটি নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)।   বুধবার (২৩ ডিসেম্বর) ভার্চ্যুয়াল প্লাটফর্মে আয়োজিত এক অনুষ্ঠানে ওই আউটলেটগুলো উদ্বোধন করা হয়।

প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী প্রধান অতিথি হিসেবে নতুন এজেন্ট ব্যাংকিং আউটলেটগুলো যথাক্রমে কমলনগর (লক্ষ্মীপুর), শিকারপুর বাজার (যশোর), চুলকাটি বাজার (বাগেরহাট), কামতা বাজার (চাঁদপুর), আশুতিয়া বাজার ও নিয়ামতপুর বাজার (কিশোরগঞ্জ), বাখরনগর (নরসিংদী) এবং রামকৃষ্ণপুর বাজারে (কুমিল্লা) উদ্বোধন করেন।  
এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক এবং মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান, ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান (চলতি দায়িত্ব) মো. মশিউর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad