ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ব্যাংকিং

আনোয়ার হোসেন স্মরণে সিটি ব্যাংকের শোক ও স্মরণ সভা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
আনোয়ার হোসেন স্মরণে সিটি ব্যাংকের শোক ও স্মরণ সভা 

ঢাকা: সিটি ব্যাংকের সাবেক চেয়ারম্যান এবং আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেনের স্মরণে শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে  এ শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

 

সিটি ব্যাংকের  ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিনের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন- সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার, পরিচালক রাজিবুল হক চৌধুরী, আনোয়ার হোসেনের বড় ছেলে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মানোয়ার হোসেন, ছোট ছেলে সিটি ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, দ্বিতীয় ছেলে সিটি ব্যাংকের পরিচালক হোসেন মেহমুদ, সিটি ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক আব্বাসউদ্দীন আহমেদ ও অন্যরা। শোক সভায় আলহাজ্ব আনোয়ার হোসেনের পরিবারের অন্যান্য সদস্য এবং ব্যাংকের নির্বাহীরা উপস্থিত ছিলেন।

সভায় আলোচকরা আলহাজ্ব আনোয়ার হোসেনের কর্মময় জীবনের নানাদিক আলোকপাত ও স্মৃতিচারণ করেন এবং বেসরকারি ব্যাংকিং খাতে তার অবদান তুলে ধরেন। এছাড়া  আনোয়ার হোসেনের জীবন দর্শন ও কর্মময় জীবন সম্পর্কিত একটি ভিডিও চিত্র সভায় প্রদর্শিত হয়।  

স্মরণ সভায় ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, ‘আনোয়ার হোসেনের দৃষ্টি শুধু ব্যবসা বৃদ্ধিতে ছিল না। তিনি নজর রাখতেন সমাজের অনগ্রসর মানুষের প্রতি। তিনি একই সঙ্গে ছিলেন দয়ালু, দেশপ্রেমিক, আদর্শ সন্তান ও একজন আদর্শ পিতা। ’

স্মৃতিচারণ শেষে তার আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিটি ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারি কমিটির চেয়ারম্যান ড. মো. আনোয়ার হোসাইন মোল্লা।  

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa