ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিএনপি

মানুষের হৃদয় থেকে খালেদাকে মুছা যাবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮
মানুষের হৃদয় থেকে খালেদাকে মুছা যাবে না

ময়মনসিংহ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মানুষের হৃদয়-মন থেকে মুছা যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শাহ শহীদ সারোয়ার। 

তিনি বলেন, আওয়ামী লীগ নতুন কায়দায় বাকশাল কায়েম করে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে। তারা সাজানো ও মনগড়া মামলায় দিয়ে খালেদা জিয়াকে কারাগারে বন্দি করেছে।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে দেশের মানুষ খালেদা জিয়াকে আবারও প্রধানমন্ত্রী করে ক্ষমতায় পাঠাবে।  

মঙ্গলবার (২৭ মার্চ) বিকেলে নবগঠিত হালুয়াঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থী আব্দুল হামিদের সমর্থনে পথসভায় তিনি এসব কথা বলেন।  

বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এতে সভাপতিত্ব করেন।  

পথসভায় সৈয়দ এমরান সালেহ প্রিন্স অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ আমাদের নেতা-কর্মীদের ভয়-ভীতি প্রদর্শন করছে এবং নানাভাবে হয়রানি করছে।  

এ সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু বলেন, খালেদা জিয়া বন্দি নয় দেশের মানবাধিকার ও আইনের শাসন এখন কারাগারে বন্দি। গণতন্ত্র ও আইনের শাসন ফিরিয়ে আনতে হলে ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়ার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে হবে।  

পথসভায় উপস্থিত ছিলেন- ফুলপুর পৌরসভার মেয়র আমিনুল হক, বিএনপি নেতা শেখ এমদাদুল হক মিলন, গৌরীপুর বিএনপির ভারপ্রাপ্ত সম্পাদক হাফেজ আজিজুল হক, ময়মনসিংহ জেলা ছাত্রদলের সভাপতি রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা, ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনি, ফুলপুর উপজেলা বিএনপি সহ-সভাপতি এমদাদ হোসেন খান, মফিদুল ইসলাম ফকির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলজার হোসেন প্রমুখ।  

প্রসঙ্গত, আগামী ২৯ মার্চ হালুয়াঘাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ভোটার ১৪ হাজার ৪২৭ জন।

বাংলাদেশ সময় ২৩০৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৮ 
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।