ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

বইমেলায় ডিএমপি কমিশনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৫
বইমেলায় ডিএমপি কমিশনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা থেকে: অমর একুশে গ্রন্থমেলার ১৬তম দিন মেলায় ঢুঁ মেরে গেলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া।
 
সোমবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টা ১০ মিনিটে ছেলেকে নিয়ে বাংলা একাডেমি প্রাঙ্গণে ঢোকেন তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন রমনা জোনের ডেপুটি পুলিশ কমিশনার আব্দুল বাতেনসহ পুলিশের বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা।
 
ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া বাংলা একাডেমি প্রাঙ্গণে ঢুকেই ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনের (ডিএমপি) স্টলে যান। সেখানে ডিএমপির প্রকাশনাগুলো নেড়েচেড়ে দেখেন।
 
এরপর আওয়ামী যুবলীগের স্টল ‘যুব জাগরণে’ যান তিনি। সেখান উপস্থিত যুবলীগ নেতা ও স্টলকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন আসাদুজ্জামান মিয়া।
 
যুবজাগরণের স্টল পরিদর্শন শেষে বাংলা একাডেমি প্রাঙ্গণের শিশুতোষ স্টলগুলো ঘুরে দেখেন পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা। এসময় তার সঙ্গে থাকা শিশুপুত্রের জন্য শিশুতোষ গ্রন্থও কেনেন।
 
একাডেমি প্রাঙ্গণে ২০ মিনিট অবস্থানের পর অমর একুশে গ্রন্থমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে যান আসাদুজ্জামান মিয়া। সেখানে প্রবেশ করেই পুলিশের ব্লাড ব্যাংক প্যাভিলিয়নে ঢোকেন তিনি। এসময় স্বেচ্ছায় রক্তদানরতদের সঙ্গে কুশল বিনিময় করেন। পাশাপাশি রক্ত দিতে আসা তরুণ-তরুণীদের উৎসাহ দেন।
 
ব্লাডব্যাংক থেকে বেরিয়ে হুমায়ূন আহমদ ও মুহম্মদ জাফল ইকবালের বই কিনতে পাওয়া যায়- এমন স্টলের খোঁজ করেন ডিএমপি কমিশনার।
 
এরপর সঙ্গে থাকা পুলিশ কর্মকর্তারা ডিএমপি কমিশনারকে অন্য প্রকাশের প্যাভিলিয়নে নিয়ে যান, যেখানে মুহম্মদ জাফর ইকবাল ও হুমায়ূন আহমেদের বই পাওয়া যাচ্ছে।
 
বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬,২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa