ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বইমেলা

১৮ ফেব্রুয়ারির সেরা ক্রেতা ত্রপা মজুমদার পরিবার

শিল্প-সাহিত্য ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫
১৮ ফেব্রুয়ারির সেরা ক্রেতা ত্রপা মজুমদার পরিবার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শৈশব থেকেই মঞ্চ নাটক আর সাহিত্য যার সঙ্গী, বই পড়া যার নেশা—পরবর্তী প্রজন্মকেও তো তিনি সেই পরিমণ্ডলেই গড়ে তুলতে চাইবেন। সফল অভিনেত্রী ত্রপা মজুমদার ও তার অর্ধাঙ্গ আপন আহসান বইমেলায় এসেছিলেন তাদের কন্যাকে সঙ্গে নিয়ে।



ছোটবেলা থেকেই সন্তানকে বইয়ের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার জন্য বইমেলার চেয়ে ভালো আর কোনও কিছু হতে পারে না। বইয়ের মহোৎসবে মাতোয়ারা হতে তাই সপরিবারে মেলায় এসেছিলেন তাঁরা। ত্রপার থিয়েটারের ব্যস্ততা কিংবা আপনের কর্মজীবনের ঝঞ্ঝাট, সবকিছুকে একপাশে রেখে কেবল বইয়ের টানেই এই ছুটে আসা।

বইপাগল এই পরিবার কিনেছেও প্রায় সবধরনের বই। কন্যাসন্তানের জন্য শিশুসাহিত্য, আপনের নিজের পছন্দ রাজনৈতিক উপন্যাস, কিনেছেন খনার বচনও। ত্রপা কিনেছেন মুহম্মদ জাফর ইকবাল, ইমদাদুল হক মিলন, আনিসুল হক, সেলিনা হোসেন ও মশিউল আলমের বই।

‘রকমারি-বাংলানিউজ প্রতিদিনের বইমেলার সেরা ক্রেতা’ তাই ত্রপা মজুমদার ও তাঁর পরিবার। তাঁরা পাচ্ছেন রকমারি ডট কমের পক্ষ থেকে ৫০০ টাকায় নিজ পছন্দমত বই কেনার সুযোগ ও ৬ মাসের ফ্রি শিপিং।

আর প্রতিদিনই অমর একুশে বইমেলায় আমরা থাকব ‘সেরা ক্রেতা’র খোঁজে। কে জানে হয়ত পরবর্তী ভাগ্যবান সেরা ক্রেতা আপনিই হতে পারেন। শুভ হোক বই পড়া।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।