ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বইমেলা

নাশকতার বিরুদ্ধে নিঃশব্দ প্রতিবাদ বইমেলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫
নাশকতার বিরুদ্ধে নিঃশব্দ প্রতিবাদ বইমেলা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা থেকে: এবারের অমর একুশে গ্রন্থমেলাকে চলমান নাশকতার বিরুদ্ধে নিঃশব্দ প্রতিবাদ হিসেবে আখ্যায়তি করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
 
মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) বাংলা একাডেমি প্রাঙ্গণে আওয়ামী যুবলীগের স্টলে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ও ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের আলোকচিত্রের প্রকাশনা অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছিলেন তিনি।

 
 
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের বলেন, আজ বাংলাদেশে যে নাশকতা, নৈরাজ্য, পেট্রোলবোমা ও ককটেল সন্ত্রাস চলছে, এবারের মেলা হচ্ছে এসবের বিরুদ্ধে নিঃশব্দ প্রতিবাদ।
 
তিনি বলেন, মেলার শুরু থেকে আজকের দিনটি পর্যন্ত হাজার হাজার মানুষের উপস্থিতি নাশকতাকারীদের ও হরতাল-অবরোধ আহ্বানকারীদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে। এর ভেতর দিয়ে ককেটল ও পেট্রোলবোমাসন্ত্রাস পরাজিত হয়েছে।
 
আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, তিনি মেধা, মনন ও গবেষণার কাজ করে যুবলীগে এক নতুন মাত্রা যোগ করেছেন। যুব জাগরণের এই নব উত্থান অব্যাহত থাকবে বলে আমি বিশ্বাস করি।
 
প্রকাশনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী। প্রকাশনা অনুষ্ঠানে সংগঠনটির কয়েক শ’ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa