ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বাজেট

মাগুরা পৌরসভার ১০০ কোটি টাকার বাজেট ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
মাগুরা পৌরসভার ১০০ কোটি টাকার বাজেট ঘোষণা বাজেট ঘোষণা করছেন খুরশিদ হায়দার টুটুল। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরা পৌরসভার ২০১৯-২০ অর্থবছরের জন্যে ১০০ কোটি ৩৬ লাখ ৫৯ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। 

রোববার (৩০ জুন) পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল।

প্রস্তাবিত বাজেটে মোট রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ১২ কোটি ৯৮ লাখ ২৫ হাজার টাকা, মোট উন্নয়ন সহায়তা মঞ্জুরি ৩ কোটি টাকা এবং মোট প্রকল্প খাতে আয় দেখানো হয়েছে ৮৪ কোটি ৩৮ লাখ ৩৪ হাজার টাকা।

 

অন্যদিকে, মোট রাজস্ব খাতে ব্যয় দেখানো হয়েছে ১২ কোটি ৩২ লাখ ১৫ হাজার টাকা, মোট রাজস্ব খাতে উন্নয়ন ব্যয় ৫১ লাখ ১০ হাজার টাকা, মোট উন্নয়ন সহায়তা মঞ্জুরি খাতে ব্যয় ৩ কোটি টাকা এবং মোট প্রকল্প খাতে আয়ের সমপরিমাণ ৮৪ কোটি ৩৮ লাখ ৩৪ হাজার টাকা দেখানো হয়েছে। এছাড়া সার্বিক উদ্বৃত্ত বাজেট দেখানো হয়েছে ১৫ লাখ টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগ সভাপতি তানজেল হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী কামরুল লায়লা জলি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল হক, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রেজাউল ইসলাম।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad