ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

বাজেট

ঈশ্বরদী পৌরসভায় খসড়া বাজেট ঘোষণা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, জুন ২২, ২০২১
ঈশ্বরদী পৌরসভায় খসড়া বাজেট ঘোষণা ঈশ্বরদী পৌরসভায় খসড়া বাজেট ঘোষণা

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী পৌরসভায় ২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত খসড়া বাজেট ঘোষণা করা হয়েছে।

স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার (২২ জুন) বিকেলে পাবনার ঈশ্বরদী পৌরসভার কার্যালয়ের হলরুমে আয়োজিত বাজেট অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রস্তাবিত বাজেট পাঠ শেষে বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা।

এর আগে, সভায় ঈশ্বরদী পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা তাইবুর রহমান ১১৮ কোটি ৬ লাখ ৫৯ হাজার ২৬৯ টাকা ১১ পয়সার প্রস্তাবিত খসড়া বাজেট পেশ করেন। বাজেটে উদ্বৃত্ত আয় হয়েছে ৬৮ লাখ ১৯ হাজার ৮৮০ টাকা। সমাপনী স্থিতি দেখানো হয়েছে ১ কোটি ১২ লাখ ৯৯ হাজার ৮৪৯ টাকা ১১ পয়সা।  

বাজেট ঘোষণা অনুষ্ঠান অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী শিল্প ও বনিক সমিতির সভাপতি, শফিকুল ইসলাম বাচ্চু, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহম্মেদ কিরণসহ সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিরা।

সভায় মেয়র ইছাহক আলী মালিথা বলেন, সবার সঙ্গে আলোচনা করে পৌরবাসীকে উন্নয়ন দেখাতে চাই। ‘কতটুকু পাবো, কতটুকু পারবো’ এ কথা না। যতটুকু পাবো, যতটুকু পারবো, ঠিক ততটুকুই করবো। ভুল করলে বলতে হবে, ভালো করলে প্রশংসা করে উৎসাহ দিতে হবে। সবাইকে সঙ্গে নিয়ে এবং সবার সহযোগিতা নিয়ে পৌরবাসীর পাশে থাকতে চাই।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জুন ২২, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa