ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন ১ লাখ ২২ হাজার

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন ১ লাখ ২২ হাজার

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে লিপ প্রকল্পে ‘প্রজেক্ট সাপোর্ট স্পেশালিস্ট’ পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: প্রজেক্ট সাপোর্ট স্পেশালিস্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এসআরএইচআর, জিবিভি বা জেন্ডার–সংক্রান্ত প্রকল্পে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে অন্তত এক বছর হিউম্যানিটারিয়ান রেসপন্সে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা রেসপন্সে কাজের অভিজ্ঞতা থাকলে ভালো। ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্টে, বাজেট অ্যানালাইসিস, প্রকিউরমেন্ট, লজিস্টিকস সাপোর্ট এবং এমঅ্যান্ডই টুলসে দক্ষ হতে হবে। ট্রেনিং ম্যানুয়াল/মডিউল ডেভেলপমেন্ট দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: কক্সবাজার প্রজেক্ট অফিস

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,০৮,৫৮৯ থেকে ১,২২,১৬২ টাকা। এ ছাড়া কর্মী এবং কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের মেডিকেল সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস, ছুটি, গোষ্ঠী বিমাসহ অন্যান্য সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৩২ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।