ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

লাখ টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
লাখ টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি

বেসরকারি প্রতিষ্ঠান ই-জোন এইচআরএম লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ঢাকায় কোল্ড চেইন ম্যানেজমেন্ট অফিসার, ডব্লিউআইসি (ডিস্ট্রিক্ট, জিএস৭) পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের ই-মেইলে সিভিসহ আবেদনপত্র পাঠাতে হবে।
•    পদের নাম: কোল্ড চেইন ম্যানেজমেন্ট অফিসার, ডব্লিউআইসি (ডিস্ট্রিক্ট, জিএস৭)
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রেফ্রিজারেশনে ডিপ্লোমা বা ট্রেড কোর্স থাকতে হবে। ইপিআই প্রোগ্রামে কোল্ড চেইন অ্যান্ড লজিস্টিকস ম্যানেজমেন্টের সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডব্লিউআইসি, ডব্লিউআইএফ, আইএলআর ও ফ্রিজার ইনস্টলেশন ও রক্ষণাবেক্ষণের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সোশ্যাল প্রোটেকশন, সিআরসি, পিএসইএ, চাইল্ড সেফগার্ডিং ও জেন্ডার সেনসিটিভিটি বিষয়ে ভালো জানাশোনা থাকতে হবে। এমএস ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট ও এক্সেলের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: ইপিআই হোডকোয়ার্টার, মহাখালী, ঢাকা
বেতন: মাসিক বেতন ১,০০,০০০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই  লিংকে ফরম পূরণ করে কভার লেটার, সিভিসহ সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি ই-মেইল করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই  লিংক থেকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২ জুলাই ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।